April 27, 2024, 4:27 pm

কালিয়াকৈরে জাতীয় স্থানীয় সরকার দিবস ও জাতীয় পরিসংখ্যান দিবস পালিত

কালিয়াকৈর(গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের কালিয়াকৈর উপজেলা প্রকৌশলী দপ্তর এবং উপজেলা পরিসংখ্যান দপ্তর এর আয়োজনে, জাতীয় স্থানীয় সরকার দিবস ও জাতীয় পরিসংখ্যান দিবস ২০২৪ উদযাপন করা হয়।

দিবসটি উপলক্ষে, উপজেলা অডিটোরিয়ামে আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনায় সভাপতি সভাপতিতো করেন উপজেলা প্রকৌশলী বিপ্লব পাল প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদ্য যোগদানকারী কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব কাউসার আহাম্মেদ,বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কালিয়াকৈর উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ সেলিম আজাদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান অধ্যাপিকা জায়েদা নাসরিন, বিআরডিবি কর্মকর্তা মোঃ আব্দুস সাত্তার উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা মোরশেদা ইয়াসমিন, শ্রীফলতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: আজিবুর রহমান বাংলাদেশ প্রেসক্লাব কালিয়াকৈর শাখার সভাপতি মোঃ নাজিম উদ্দীন প্রমুখ।

দিবসটির প্রতিপাদ্য বিষয় ছিল “স্মার্ট হবে স্থানীয় সরকার,নিশ্চিত করবে সেবার অধিকার স্থানীয় সরকার পল্লী উন্নয়ন সমবায় মন্ত্রণালয় এবং

“স্মার্ট পরিসংখ্যান, উন্নয়নের সোপান “।

আলোচনা সভা শেষে উপস্থিত কর্মকর্তা কর্মচারী এবং সংশ্লিষ্ট সবাইকে নিয়ে উপজেলা চত্বরে বর্ণাঢ্য র‍্যালির আয়োজন করা হয়। র‍্যালিটি উপজেলা চত্বরের বিভিন্ন স্থান প্রদক্ষিণ করে, উপজেলা পরিষদের সামনে এসে শেষ হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD